Ajker Digonto
বুধবার , ৯ মে ২০১৮ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

ঈদের পর সরকার পতনের কঠোর কর্মসূচি: মওদুদ

প্রতিবেদক
Staff Reporter
মে ৯, ২০১৮ ১১:৫৫ পূর্বাহ্ণ

আসন্ন রমজানের ঈদের পরে সরকার পতনের জন্য কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি দাবি করেন, এই সরকারকে দেশের মানুষ দেখতে চায় না। সরকারের পরিবর্তন দেখতে চায়। দেশে বিচার বিভাগের স্বাধীনতা গণতান্ত্রিক অধিকার, মানুষের ভোটের অধিকার এবং ন্যায় বিচার ফিরিয়ে আনার জন্য আন্দোলন করতে হবে।

সোমবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে সভাপতির কক্ষের সামনে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত অবস্থান কর্মসুচিতে প্রধান অতিথির বক্তব্যে ব্যরিস্টার মওদুদ আহমদ এ সব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এই অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচিতে ব্যারিস্টার মওদুদ আহমদ আরও বলেন, দৃঢ়ভাবে বিশ্বাস করি তথ্য-উপাত্ত বিশ্নেষণ করে আপিল বিভাগ মঙ্গলবার খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রাখবেন। তিনি (খালেদা জিয়া) জামিনে মুক্ত হবেন।

মওদুদ এ সময় গাজীপুর সিটি নির্বাচন সরকার যড়যন্ত্র করছে বলেও দাবি করেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীনের সভাপতিত্বে কর্মসূচীতে আরও বক্তব্য রাখেন

সমিতির সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন, জ্যেষ্ঠ আইনজীবী গরীব-এ-নেওয়াজ, মীর মোহাম্মদ নাছির উদ্দিন, গোলাম মোস্তফা, ড. গোলাম রহমান, ব্যারিস্টার এম বদরুদ্দোজা বাদল, সানাউল্লাহ মিয়া, কায়সার কামাল, আবেদ রাজা প্রমুখ।

সর্বশেষ - অন্যান্য