Ajker Digonto
শুক্রবার , ৮ জুন ২০১৮ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

বরগুনায় শিশুকে নির্যাতন, গৃহশিক্ষক আটক

প্রতিবেদক
Staff Reporter
জুন ৮, ২০১৮ ৫:৪৯ পূর্বাহ্ণ

বরগুনা শহরের উপকণ্ঠে সোনালী পাড়া এলাকায় ৫ বছরের শিশুকে পাশবিক নির্যাতনে অভিযোগে এক গৃহশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতনের মিকার শিশুটিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তার হওয়া গৃহশিক্ষকের নাম নাইম (১৫)। এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে নাইম। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, ঘটনার খবর পেয়ে হাসপাতালে যায় পুলিশ। পরে কর্তব্যরত চিকিৎসকের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে সন্ধ্যায় নিজ বাড়ি থেকে ধর্ষক নাইমকে আটক করা হয়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মোহাম্মদ আল্লামা তালুকদার বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের সত্যতা মিলেছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

শিশুটির মা জানান, সোনালী পাড়া এলাকার দুলালের ছেলে নাইম মাসখানেক ধরে তার মেয়েকে বাসায় এসে পড়াতো। প্রতিদিনের মতো বৃহস্পতিবারও পড়ানোর জন্য নাইম বাসায় আসে। এ সময় তিনি গোসল করতে যান। সে সুযোগে নাইম মেয়েকে পাশবিক নির্যাতন করে। তখন মেয়ের চিৎকার শুনে তিনি তড়িঘড়ি বাথরুম থেকে বের হয়ে আসলে সে তাকে জড়িয়ে ধরে চিৎকার করে কান্না শুরু করে। পরে তিনি চিকিৎসার জন্য মেয়েকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করান।

 

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত