Ajker Digonto
শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

রাগ কমেছে আলিয়ার

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ১:১৪ অপরাহ্ণ

নিজের বাড়িতে বসে ব্যক্তিগত মুহূর্তের ফোটোসাংবাদিকদের লেন্সবন্দি হওয়ার ঘটনার দু’দিন পর সামনে এলেন আলিয়া ভাট। গাড়ি থেকে নেমে ক্যামেরার সামনে দাঁড়িয়ে হেসে হাত নাড়লেন।

ফটোসাংবাদিকদের সুযোগ পেলেই আলিয়াকে ঘিরে ধরেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায়ও তার ব্যতিক্রম হলো না। চিলোনা গোলাপি সুট, খোলা চুল আর নো মেকআপ লুকে আবার দেখা গেল আগের আনিয়াকে। তাকে স্বাভাবিক দেখে স্বস্তিতে এখন তার ভক্তরাও।

দিন দুই আগেই রাগে আগুন ছিলেন আলিয়া। ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপের অভিযোগ তোলেন। আলিয়া জানান, অলস দুপুরে তিনি যখন নিজের মতো বাড়িতে ছিলেন, পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করে বসে ছিলেন তার ঘরের দিকে। অভিনেত্রীর অসতর্ক মুহূর্তের ছবি লেন্সবন্দি করে ছড়িয়ে দেন সেই দুই অজ্ঞাত ব্যক্তি।

এরপর সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ায়ে পড়তেই নজরে আসে তার। ক্ষোভে ফেটে পড়েন তিনি। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষোভপ্রকাশ করে লেখেন, ‘এটা কোন ধরনের রসিকতা। নিজের বাউনিতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। ঘরে যাওয়া মাত্রই মনে হলো কেউ নজরদারি চালাচ্ছে আমার ওপর। দেখি দু’জন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছে।’

এছাড়া আলিয়া আরও লেখেন, ‘কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এই ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটা এক জনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ। সব কিছুর একটা সীমা রয়েছে, যা পার করা উচিত নয়। এরা সবটা অতিক্রম করে ফেলেছে।’ নিজের পোস্টে মুম্বই পুলিশকেও ট্যাগ করে সাহায্যও চান অভিনেত্রী।

সর্বশেষ - অন্যান্য