Ajker Digonto
বুধবার , ৩ মে ২০২৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

দাম বেশি এরপরও এক নিমিষেই হাওয়া আরিয়ানের ব্র্যান্ডের পোশাক

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
মে ৩, ২০২৩ ১:৪৫ অপরাহ্ণ

‘আমাদের সমস্ত প্রোডাক্ট বিক্রি হয়ে গিয়েছে।’ ইনস্টাগ্রাম স্টোরিতে ঠিক এমনটাই লিখে পোস্ট করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। ছেলে আরিয়ান খানের ব্র্যান্ড লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ড ‘ডি’ইয়ালভ এক্স’-এর প্রোডাক্টের কথাই বলেছেন তিনি। চড়া মূল্য হাাঁকিয়েও ব্যবসা শুরুর প্রথম দিনেই আরিয়ানের ব্যাবসা সফল হয়েছে।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, ৩০ এপ্রিল আরিয়ান খানের ডি’ইয়ালভ এক্স ব্র্যান্ডের অনলাইন সেল শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যেই প্রায় অর্ধেক বিক্রি হয়ে গিয়েছে। আর মাত্র একরাতেই বিক্রি হয়ে গিয়েছে এই ব্র্যান্ডের সকল প্রোডাক্ট।

ক্যাজুয়েল ওয়্যার থেকে ফাঙ্কি টিশার্ট, জ্যাকেট, হুডির কালেকশন রয়েছে আরিয়ানের ব্র্যান্ডের পোশাকের তালিকায়। পোশাক বিক্রি হতেই সোশ্যাল মিডিয়ায় ছেলের সাফল্যকে সবার সঙ্গে শেয়ার করেছেন ‘ড্যাডি কুল’ শাহরুখ খান।

উল্লেখ্য, এই ব্র্যান্ডের সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িত কিং খান। স্ট্রিটওয়্যার কালেকশনের বিজ্ঞাপনের মুখ তিনি। সেই সঙ্গে শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা থেকেই হয়েছে সেই বিজ্ঞাপনের শ্যুটিং। এছাড়া এই ব্র্যান্ডের বিজ্ঞাপনের শ্যুটিংয়ে প্রথমবার বাপ-ব্যাটা একসঙ্গে কাজ করেছেন।

২০২২ -এর ডিসেম্বরে ব্যবসার জগতে পা রাখেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান।একটি অভিজাত ভদকা ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হন তিনি। এবার সেই ব্র্যান্ডেরই স্ট্রিটওয়্যার কালেকশন নিয়ে হাজির হয়েছেন আরিয়ান।

সর্বশেষ - অন্যান্য