Ajker Digonto
শনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

পারিশ্রমিকে এখন সবার উপরে নয়নতারা

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
সেপ্টেম্বর ২, ২০২৩ ১২:০৯ অপরাহ্ণ

অভিনয় জগতে প্রায় দুদশক কাটিয়ে ফেলেছেন দক্ষিণী সিনেমার লাস্যময়ী নায়িকা নয়নতারা। বর্তমান সময়ে ভারতের দক্ষিণী সিনেমা জগতের ১ নম্বর অভিনেত্রী হিসেবে জায়গাও করে নিয়েছেন তিনি। যদিও ‘জাওয়ান’ এর মাধ্যমে এবারই প্রথম হিন্দি সিনেমায় অভিষেক ঘটতে চলেছে তার। তবে বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে নয়নতারা নাকি বিরাট অঙ্কের পারিশ্রমিক নিয়ে বলিউডের অভিনেত্রীদেরকেও পেছনে ফেলেছেন।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, অভিনয় দক্ষতার গুণেই উপার্জনের দিক দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের তালিকায় নয়নতারার নাম উপরের দিকে রয়েছে। সে বিচারে নয়নতারার কাছে ২২ মিলিয়ন ডলারের সম্পত্তি রয়েছে। এদিকে শোনা যাচ্ছে ‘জাওয়ান’-এর জন্যও নয়নতারা পারিশ্রমিক পেয়েছেন প্রায় ১১ কোটি রুপি। যা বলিউডের অভিনেত্রীদের থেকে বেশি।

অবশ্য নয়নতারার জীবন এমনিতেও বিলাসবহুল। তার রয়েছে নিজস্ব জেট। সেটিতেই যাতায়াত করেন অভিনেত্রী। এ ছাড়াও বহু বিলাসবহুল গাড়ি রয়েছে তার সংগ্রহে। আসলে অভিনয়ই যে তার একমাত্র উপার্জনের পথ-এমনটা নয়। একটি প্রসাধনী সংস্থাও খুলেছেন নয়নতারা। এ ছাড়া, একটি রেস্তোরাঁ এবং তেলের সংস্থাতেও বিনিয়োগ করেছেন নয়নতারা। ফলে সেখান থেকে প্রতিমাসে মোটা টাকা উপার্জন করেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘জাওয়ান’-এর ট্রেলার। ট্রেলারে শাহরুখ তো নজর কেড়েছেনই, চোখ ফেরানো যায়নি নয়নতারার ওপর থেকেও। শাড়ি পরে হোক, বা পুলিশের বেশে-‘জাওয়ান’-এ নয়নতারা অনবদ্য।

সর্বশেষ - অন্যান্য