Ajker Digonto
শনিবার , ৯ জুলাই ২০২২ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

টিজারেই প্রসংশা কুড়াচ্ছে ঐশ্বরিয়ার ৫০০ কোটি রুপির সিনেমা

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
জুলাই ৯, ২০২২ ১:৪৩ অপরাহ্ণ

সাবেক মিস ওয়ার্ল্ড ও জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার পরবর্তী সিনেমা পরিচালক মণি রত্নমের ‘পোন্নিইন সেলবান’। টিজার প্রকাশের পর থেকেই প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি।

চিয়ান বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চন, জায়াম রবি, কার্তি, তৃষা কৃষ্ণান, শোভিতা ধূলিপালার মতো একঝাঁক তারকা নিয়ে তৈরি ‘পোন্নিইন সেলবান’। শুক্রবার (৮ জুলাই) সন্ধ্যায় প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার। ১ মিনিট ২০ সেকেন্ডের এই টিজারে প্রত্যেক তারকার লুকই দেখা গেছে। পাশাপাশি এটি নিয়ে দর্শকের কৌতূহল আরো বাড়িয়েছে।

জানা গেছে, সিনেমাটি তৈরি হচ্ছে তামিল ভাষায় প্রকাশিত ঐতিহাসিক উপন্যাস ‘পোন্নিইন সেলবান’ অবলম্বনে। এটি লিখেছেন কল্কি কৃষ্ণমূর্তি। চোলা সাম্রাজ্যের রাজা অরুলমোজি বর্মণের জীবনী নিয়ে উপন্যাসটি লেখা হয়েছে। সিনেমার গল্পটি ১০ শতকের, তখনও রাজা রাজা চোলা সিংহাসনে বসেননি। ঐশ্বরিয়াকে চোলা সাম্রাজ্যের মন্ত্রী ও কোষাধ্যক্ষ পেরিয়া পাজুবেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনী চরিত্রে দেখা যাবে। গল্পে তিনি ক্ষমতালোভী ও তার চরিত্রটি খুবই রহস্যময়। তিনি চোলা সাম্রাজ্যের পতনের জন্য স্বামীকে ব্যবহার করে যড়যন্ত্র করেন। কারণ তিনি চোলা সাম্রাজ্যের অন্যায়ের শিকার হয়েছিলেন। সিনেমাটিতে ঐশ্বরিয়াকে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। এতে নন্দিনী ও তার মা মন্দকিনি দেবীর চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

সর্বশেষ - অন্যান্য