Ajker Digonto
শনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

প্রচুর বৈদেশিক মুদ্রা ও বিদেশি মদসহ বেনাপোলে যাত্রী আটক

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
সেপ্টেম্বর ৩, ২০২২ ৭:৪৮ অপরাহ্ণ

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট টার্মিনাল এলাকা থেকে ২২৩০০ মার্কিন ডলার, ৭৫ হাজার সৌদি রিয়াল, ১০ হাজার কানাডিয়ান ডলার ও ৮ বোতল বিদেশি মদসহ মো. আশিক মিয়া নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে মো. আশিক মিয়াকে আটক করে বিজিবি। আটক আশিক মিয়া শরীয়তপুর জেলার জাজিরা থানার মাস্টারকান্দি গ্রামের নুরুল হক মোল্লার ছেলে।

বিজিবি জানায়, আগে থেকে আমাদের কাছে গোপন খবর ছিল একজন আন্তর্জাতিক মুদ্রা পাচারকারী সদস্য বিপুল পরিমাণ মার্কিন ডলার নিয়ে দেশে প্রবেশ করছে- এ ধরনের গোপন সংবাদ পেয়ে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ আশিক মিয়াকে আটক করা হয়।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাহেদ মিনহাজ ছিদ্দিকি জানান, ভারত থেকে পাসপোর্টযোগে আসা এক যাত্রীকে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল থেকে ২২৩০০ মার্কিন ডলার, ৭৫ হাজার সৌদি রিয়াল, ১০ হাজার কানাডিয়ান ডলার ও ৮ বোতল বিদেশি মদসহ মো. আশিক মিয়াকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত