Ajker Digonto
বুধবার , ৩০ অক্টোবর ২০১৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

চলচিত্রেই স্থায়ী হতে চান জয়া আহসান

প্রতিবেদক
Staff Reporter
অক্টোবর ৩০, ২০১৩ ৪:২৪ অপরাহ্ণ
চলচিত্রেই স্থায়ী হতে চান জয়া আহসান

পোর্টাল বাংলাদেশ ডেস্ক:

Joya Ahsan 3

 

জয়া আহসান এখন থেকে তিনি শুধু চলচিত্রেই অভিনয় করবেন। চলচিত্রেই স্থায়ী হতে চান। এখন থেকে তিনি আর নাটকে অভিনয় করবেন না।   মুক্তি পাওয়া ছবিগুলোর সাফলেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যায়।
এ কারণেই নতুন কোনো নাটকে তিনি অভিনয় করছেন না। শুধু যে ধারাবাহিক নাটকগুলোতে তিনি আগে থেকে চুক্তিবদ্ধ ছিলেন সেগুলোতেই অভিনয় করছেন। নতুন কোনো ধারাবাহিকে অভিনয় করছেন না বেশ কিছু দিন থেকেই। তাছাড়া একক নাটক ও টেলিফিল্মেও তেমন একটা অভিনয় করছেন না।
একান্ত নিজের গণ্ডির কেউ হলে এবং কোনো বিশেষ দিবসের হলেই কেবল অভিনয় করেছেন। যে কারণে গত ঈদের নাটকে জয়া তেমন একটা দেখা যায়নি। অথচ একটা সময় ছিল ঈদ মানেই জয়াময়। এখন সেইসব দিনগুলো ক্রমশ স্মৃতি হতে যাচ্ছে।
নাটকে অভিনয়ের ব্যাপারে জয়া বলেন, ‘আমি অবশ্যই নাটকে অভিনয় করবো। কারণ নাটক দিয়েই আমার অভিনয়ে আগমন। এবং এই নাটকের অভিনয় থেকেই আজ আমি চলচিত্রে এসেছি। তবে এখন শুধু চিত্রনাট্য ও আমার চরিত্রটি আমার মনের মতো না হলে নয়।’ নতুন ধারাবাহিক নাটকে অভিনয়ের ব্যপারে জয়া বলেন, ‘আসলে একটি ধারাবাহিকে কাজ করতে গেলে অনেক সময় দিতে হয়।
তাছাড়া যখন তখন সিডিউল পড়ে। আবার আমি যদি সিডিউল দিতে না পারি দেখা গেল অন্যরা আমার জন্য বসে থাকেন। এটা তখন আমার কাছে ভালো লাগে না।’
চলচিত্র অভিনয়ে নিয়মিত হওয়া প্রসঙ্গে জয়া বলেন, ‘এখন থেকে আমি চলচিত্রে নিয়মিত কাজ করতে চাই। তবে অবশ্যই আমি এখানেও আমার চরিত্র, সহশিল্পী, পরিচালক এবং সর্বোপরি স্ক্রিপ্টকে মূল্যায়ন করবো। এেেত্র যদি আমার বছরে একটিই ছবি করতে হয়, আমি তা-ই করবো।’ বছরে মোট কয়টি ছবিতে অভিনয় করতে চান প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি বছরে সর্বোচ্চ ৩টির বেশি ছবিতে অভিনয় করবো না। কারণ এর বেশি ছবি করলে মান থাকে না। এবং দর্শক বিভ্রান্ত হবেন কোনটি রেখে আমার কোন ছবিটি দেখবেন।’

জয়া বর্তমানে অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ ছবির অভিনয় নিয়ে ব্যস্ত আছেন। এছাড়াও আরো দুটি ছবিতে অভিনয়ের ব্যপারে তার সই-চুক্তি চলছে। খুব শিগগিরই তিনি ওই দুটি ছবিতেও অভিনয় করবেন।

আসলে চলচিত্রে আসন পাকাপোক্ত করতেই জয়া নাটকে অভিনয় ছেড়ে দিচ্ছেন। চলচিত্রে ব্যস্ত হয়ে গেলে দেখা যাবে জয়া আর নাটকের নামই শুনতে পারছেন না।

সর্বশেষ - অন্যান্য