Ajker Digonto
শনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

বাজারে নতুন মোবাইল, স্মার্টঘড়ি

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
সেপ্টেম্বর ৩, ২০২২ ১১:৪৯ অপরাহ্ণ

বাজারে এলো তিনটি নতুন মডেলের স্মার্টফোন। রিয়েলমির এই ফোনগুলোর মধ্যে দুটি সেট ৫জি সমর্থিত। এছাড়া ওয়ালটন নিয়ে আসছে দুটি মডেলের স্মার্টঘড়ি।

তিনটি ফোন নিয়ে এলো রিয়েলমি

রিয়েলমি তিনটি নতুন ডিভাইস রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি, ৯ প্রো ৫জি এবং প্যাড মিনি দেশের বাজারে এনেছে। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম-সহ রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি লাইট শিফট ডিজাইনের সানরাইজ ব্লু এবং অরোরা গ্রিন এই দুইটি রঙে পাওয়া যাবে। এই ফোনটির দাম ৩৯ হাজার ৯৯০ টাকা।

এছাড়া রিয়েলমি ৯ প্রো এর দাম ৩১ হাজার ৯৯০ টাকা।

এদিকে রিয়েলমি প্যাড মিনি-তে থাকছে এই দামের মধ্যে ইউনিবডি ডিজাইন। থাকছে ৮.৭ ইঞ্চি ও ৭.৬ মিলিমিটার আল্ট্রা-স্লিম ডিসপ্লে। ডিভাইসটির নিখুঁত আকার এর ব্যবহারকারীদের বড় স্ক্রিনের ডিভাইসের চাহিদা পূরণ করবে। ৬৪০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারির কারণে এর ব্যবহারকারীরা হঠাৎ চার্জ শেষ হয়ে যাওয়া থেকে চিন্তামুক্ত থাকবেন।

দুই মডেলের স্মার্টওয়াচ

নতুন দুই মডেলের স্মার্টওয়াচ বাজারে ছাড়ছে ওয়ালটন। ওয়ালটনের ওয়াচ ডিভাইস টিক’র প্যাকেজিংয়ে ডাব্লিউএসডব্লিউডি এবং ডাব্লিউএসডব্লিউই মডেলের স্মার্টওয়াচগুলো পাওয়া যাবে কয়েকটি ভ্যারিয়েন্টে।

তিনটি রঙের স্মার্টওয়াচগুলোতে থাকছে হার্ট রেট কাউন্ট, স্লিপ মনিটরিং, ব্লাড প্রেসার, ব্লাড অক্সিজেন, বাংলা ইউআই, ব্লুটুথ কলিং ও লাউড স্পিকার মিউজিক, স্টপওয়াচ, স্মার্ট রিমাইন্ডার, ফিমেল হেলথ, মোশন জেসচার, পেস কাউন্টিং, টাইমিং, ফটো কন্ট্রোল, নব বাটন, ব্লুটুথ ৫.০ এবং ৩.০, আইপি ৬৭ ওয়াটার রেজিস্ট্যান্ট, রোটেড বাটন কন্ট্রোল, রিয়েল টাইম ওয়েদার আপডেটসহ সব ফিচার।

সর্বশেষ - অন্যান্য