Ajker Digonto
রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

কৃতি শ্যাননের প্রেমে প্রভাস!

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১২:১৬ অপরাহ্ণ

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবির। এই সিনেমাতেই এক সঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতি শ্যাননকে। ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েন তারা। এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছে।

এই গুঞ্জনের উৎস ‘কফি উইথ করণ’। কিন্তু হঠাৎ কেন এমন গুঞ্জন? গুঞ্জনের শুরু করণ জোহরের শো ‘কফি উইথ করণ ৭’ থেকে। যেখানে কৃতি কোনো তারকাকে ফোন করার রাউন্ডে প্রভাসকে একটি কল করেছিলেন। সেই থেকেই শুরু।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে বলেছে, ‘আদিপুরুষ’ ছবির সেটে প্রথম দিন থেকেই অত্যন্ত ভালো সম্পর্ক গড়ে উঠেছে কৃতি এবং প্রভাসের মাঝে। প্রভাসের মতো লাজুক মানুষকে কৃতির সঙ্গে খুব প্রাণবন্তভাবে কথা বলতে দেখা গেছে। তাদের বন্ধুত্বের মাঝে যে বিশেষ কিছু আছে তাতে কারও সন্দেহ নেই। কিন্তু দুজনেই নিজেদের বুঝতে সময় নিচ্ছেন। এখনই কিছু জানাতে চান না তারা।

প্রভাস কার সঙ্গে সম্পর্কে রয়েছেন তা নিয়ে জল্পনা বরাবরই তুঙ্গে ছিল। অনেকের ধারণা ছিল তিনি আনুশকা শেঠির সঙ্গে সম্পর্কে রয়েছেন। এর মাঝে উঠে এলো কৃতির নাম।

‘আদিপুরুষ’ ছবিতে প্রভাস-কৃতি রাম-সীতার ভূমিকায় অভিনয় করছেন। যদি বাস্তবে তারা সম্পর্কে জড়ান, তাহলে তা সিনেমার ব্যবসাতেও প্রভাব ফেলবে। ২০২৩ সালের ১২ জানুয়ারি এই ছবি মুক্তি পাবে।

সর্বশেষ - অন্যান্য