Ajker Digonto
মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

কোথায় ভূমিষ্ঠ হবে রণবীর-আলিয়ার সন্তান!

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
অক্টোবর ১৮, ২০২২ ১২:১১ অপরাহ্ণ

বছরজুড়ে শিরোনামে থাকেন বলিউড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত এপ্রিলে বিয়ের পর্ব সেরেছিলেন তারা। পরিণতি পেয়েছিল রণবীর-আলিয়ার ৫ বছর দীর্ঘ প্রেমকাহিনী। সেই রূপকথার গল্প নতুন মোড় নেয় দেড় মাস যেতে না যেতেই! জুন মাসেই আলিয়া জানান মা হতে চলেছেন তিনি। এবার আলিয়ার সন্তানকে নিয়ে সামনে এলো বড় আপডেট।

পিঙ্কভিলার তরফে দাবি করা হচ্ছে, নভেম্বরের শেষের দিকে বা ডিসেম্বরের প্রথম সপ্তাহে যে কোনো সময় দক্ষিণ মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তান প্রসব করবেন আলিয়া।
এই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। ঋষি কাপুরের মারা যাওয়া হাসপাতালে রণবীর-আলিয়ার সন্তান জন্ম নেবে এটা কাকতালীয় নাকি পুরোটাই কাপুর পরিবারের পরিকল্পনা, তা অবশ্য জানা জায়নি।
সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরের শেষে বা ডিসেম্বরের শুরুতে মা হবেন আলিয়া। আপতত গর্ভাবস্থায় তৃতীয় পর্যায়ে রয়েছেন আলিয়া। নবজাতকের আগমনের জন্য ইতিমধ্যেই সাজোসাজো রব তাদের বাড়িতে। এরমাঝে নবরাত্রির শেষদিন হবু মা-এর জন্য ‘সাধ’র অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নীতু কাপুর ও সোনি রাজদান। বেবি সাওয়ারের অনুষ্ঠানে হলুদ সালোয়ারে ঝলমল করেছেন আলিয়া। তার মাতৃত্বকালীন জেল্লা চোখে পড়বার মতো।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি চলতি বছর আলিয়ার ফিল্মি কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। রণবীর ঘরণীকে বড় পর্দায় দেখা মিলেছে, ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, ‘আরআরআর’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে, তিনটি ছবিই সুপারহিট।

এছাড়াও নেটফ্লিক্সের ‘ডার্লিংস’-এ ধরা দিয়েছেন আলিয়া। প্রত্যেক ছবিতেই প্রশংসিত আলিয়ার পারফরম্যান্স। এই বছরই নিজের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সেরেছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। আগামিতে তাকে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে।

সর্বশেষ - অন্যান্য