Ajker Digonto
মঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন দক্ষিণ কোরিয়ার কোচ

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
ডিসেম্বর ৬, ২০২২ ১২:৫০ অপরাহ্ণ

কাতার বিশ্বকাপে শেষ ষোলো’র লড়াইয়ে ব্রাজিলের কাছে এক রকম বিধ্বস্ত হয়ে আসর থেকে বিদায় নিয়েছে দক্ষিণ কোরিয়া। সেলেসাওদের কাছে ৪-১ গোলে হেরেছে তারা। ম্যাচের ৩৬ মিনিটের মধ্যে ৪ গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যায় দক্ষিণ কোরিয়া। দলের এমন হারের পর প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন দক্ষিণ কোরিয়া কোচ পাওলো বেন্তো। তবে দলের হারের পর এই সিদ্ধান্ত নেননি পর্তুগিজ এই কোচ। গত সেপ্টেম্বরে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এমটায় জানিয়েছেন পাওলো বেন্তো।  

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বেন্তো বলেন, ‘গত চার বছরের পারফরম্যান্স আমাদের এতদূর নিয়ে এসেছে। আমরা গ্রুপ পর্বে ভালো খেলেছি, যার ফল হিসেবে আমরা শেষ ষোলো’তে খেলেছি। কোরিয়ার কোচ হিসেবে আমি গর্বিত এবং সবাইকে ধন্যবাদ দিতে চায়। আমি ফেডারেশন ও খেলোয়াড়দের আমার পদত্যাগের ব্যাপারে অবহিত করেছি।’

নিজের ভবিষ্যৎ নিয়ে এখনও কিছু বলেননি পাওলো বেন্তো। তিনি আরও বলেন, ‘কিছুদিন বিশ্রাম নেব ,তারপর দেখা যাবে।’ বেন্তো ২০১৮ সালের বিশ্বকাপের পর দক্ষিণ কোরিয়ার দায়িত্ব নেন। গত দুই আসরে দ্বিতীয় রাউন্ডে খেলতে না পারলেও কাতার বিশ্বকাপে বেন্তোর অধীনে নক আউট পর্বে খেলার সুযোগ পায় কোরিয়া।

সর্বশেষ - অন্যান্য