Ajker Digonto
রবিবার , ১ জানুয়ারি ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

মাঠে ফিরেই ১৭ কার্ড দেখালেন লাহোজ

প্রতিবেদক
Staff Reporter
জানুয়ারি ১, ২০২৩ ১২:০৯ অপরাহ্ণ

এবারের কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা-নেদারল্যান্ডের ম্যাচে ১৮টি হলুদ কার্ড দেখিয়ে বেশ আলোচিত ও সমালোচিত হয়েছিলেন স্প্যানিশ রেফারি অ্যান্তোনিও মাতেও লাহোজ। বিশ্বকাপের পর লা লিগায় বার্সেলোনা ও স্প্যানিওল ম্যাচ দিয়ে ম্যাচ পরিচালনার দায়িত্বে ফেরেন লাহোজ। আর মাঠে ফিরেই ২ লাল কার্ডসহ দুই দলের খেলোয়াড়দের মোট ১৭টি কার্ড দেখালেন তিনি।

শনিবার (৩১ ডিসেম্বর) লা লিগায় শীর্ষস্থান ধরে রাখার মিশন নিয়ে ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে স্প্যানিওলের বিপক্ষে মাঠে নামে বার্সেলোনা। ঘটনাবহুল ম্যাচে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা। ম্যাচের ৭ মিনিটে মার্কোস অ্যালোনসোর গোলে লিড পায় বার্সা। কিন্তু ম্যাচের ৭৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ম্যাচে সমতা ফেরে স্প্যানিওল।

ম্যাচের ২৫ মিনিটে আনসু ফাতিকে হলুদ কার্ড দেখিয়ে নিজের খেল শুরু করেন রেফারি মাতেও লাহোজ। এরপর প্রথমার্ধে আরও চারটি কার্ড দেখান তিনি। এরপর দ্বিতীয়ার্ধে বাকী কার্ডগুলো দেখান তিনি। এর মাঝে ম্যাচের ৭৮ মিনিটে দুই হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সার ডিফেন্ডার জর্ডি আলবা। ম্যাচে যোগ করা অতিরিক্ত সময়েও কার্ড দেখিয়েছেন এই স্প্যানিশ রেফারি।

এই ড্রয়ের ফলে ১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে বার্সেলোনা। অন্যদিকে সমান ম্যাচে সমান ৩৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ।

সর্বশেষ - অন্যান্য