Ajker Digonto
বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি ২০২৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

বাংলাদেশে খেলতে পিএসএল বাদ দিলেন মঈন

প্রতিবেদক
Staff Reporter
ফেব্রুয়ারি ২, ২০২৩ ১১:৫৫ পূর্বাহ্ণ

চলতি মাসের শেষ দিকে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় আসছে ইংল্যান্ড দল। পাকিস্তান সুপার লিগে খেলার কারণে ইংলিশদের দলে থাকছেন না বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। তবে  পিএসএলকে না বলে জাতীয় দলের হয়ে খেলতে বাংলাদেশে আসছে ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। 

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘মিরর’ জানিয়েছে, নিয়মিত অধিনায়ক জস বাটলারের নেতৃত্বে বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড দল। যেখানে বাটলারের ডেপুটি হিসেবে থাকবেন মঈন আলী।

সংবাদমাধ্যমটি আরও জানায়, জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামার কারণে আগামী ১৩ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া পিএসএলের অষ্টম আসরে ইসলামাবাদ ইউনাইটেডের জার্সিতে দেখা যাবে না মঈন আলীকে। জাতীয় দলকে গুরুত্ব দেওয়ার অন্যতম কারণ আসন্ন ওয়ানডে বিশ্বকাপ। তাই পিএসএল বাদ দিয়ে বাংলাদেশের ওয়ানডে সিরিজকেই বেছে নিচ্ছেন এই ইংলিশ অলরাউন্ডার।

সূচি অনুযায়ী, ওয়ানডে সিরিজ দিয়ে বাংলাদেশ সফর শুরু করবে ইংল্যান্ড। আগামী ১ মার্চ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে ৩ মার্চ। আগামী ৬ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আয়োজন করা হবে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি।

এরপর তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে ৯ মার্চ। সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ১২ ও ১৪ মার্চ মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

সর্বশেষ - অন্যান্য