Ajker Digonto
শনিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

অভিনয় নয়, কণ্ঠ দিয়ে মার্ভেল সাম্রাজ্যে ঝড় তুলবেন সাইফ-কারিনা

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
ফেব্রুয়ারি ১১, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ

মার্ভেলের দুনিয়ায় পা রাখলেন বলিউডের নবাব দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। তারা মার্ভেল ইউনিভার্সের সুপারহিরো হিসেবে আসতে চলেছেন। তবে সশরীর অভিনয় নয়, কণ্ঠ অভিনয় দিয়ে এই তারকা দম্পতি মার্ভেল সাম্রাজ্যে ঝড় তুলতে চলেছেন। সিরিজটি মুক্তি পাবে আগামী ২৮ জুন।

মার্ভেল ইউনিভার্সের সুপারহিরোদের নেপথ্যে কারিনা-সাইফ ছাড়াও থাকবে শারদ কেলকর, মাসাবা গুপ্তা, প্রযুক্তা কোলি, মিথিলা পালকর, জয়দীপ আহলাওয়াত, ব্রজেশ হিরজেসহ আরও অনেকের কণ্ঠ। শুক্রবার মুম্বাইতে ঘোষণা করা হল এই নতুন কাজের কথা।

কারিনা থাকছেন বৈগ্রহিক মার্ভেল খলচরিত্র ব্ল্যাক উইডো (নাতাশা রোমানফ)-এর চরিত্রে। এমসিইউ ছবিতে যে চরিত্রে অভিনয় করেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন।

সাইফ থাকছেন স্টার-লর্ড’র চরিত্রে। তিনিও উত্তেজনা গোপন রাখেননি। যেখানে দৃশ্য নির্মাণের পদ্ধতি নেই, কেবল কণ্ঠ দিয়েই চরিত্রটি নির্মাণ করতে হবে-এমন মাধ্যমে কাজ করতে পারা তার কাছেও রোমাঞ্চের। বললেন, ‘যা করবো সেটা শুধুই শ্রাব্য এবং অভূতপূর্ব।’

মাসাবা গুপ্ত থাকছেন কার্থরাইট’র চরিত্রে। কারিনার সঙ্গে প্রথম অডিও সিরিজ় তৈরি করতে পেরে আনন্দিত মাসাবা।

মাসাবা বললেন, ‘আমার চরিত্র নিজেকে গুরুত্ব দেয় না, কিন্তু তার অন্তর্দৃষ্টি আছে, সে অত্যন্ত বুদ্ধিমতী এবং সপ্রতিভ।’ শব্দ দিয়ে ছবি আঁকার বিষয়টি নিয়ে উত্তেজিত তিনিও। পাশাপাশি, নিজেকে কারিনার অনুরাগী বলে জানিয়ে তাঁর সঙ্গে কাজ করার আনন্দও প্রকাশ করেছেন মাসাবা।

শারদ মার্ভেল সিরিজ়ের একান্ত অনুরাগী। এটি একটি ভিন্ন জগৎ, ভিন্ন আবেগ বলে জানান তিনি। নিজের মতো করে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবেন ভেবে খুশি অভিনেতা।

সর্বশেষ - অন্যান্য