Ajker Digonto
বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

মাঠের লড়াইয়ের আগে মিরপুর মাতালেন জেমস

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের পর্দা নামছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার ফাইনাল দিয়ে। ফাইনালে মাঠের খেলা শুরুর আগে সুরের মূর্ছনায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম মাতিয়ে গেলেন বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতের কিংবদন্তি রকস্টার জেমস। 

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ফাইনাল ম্যাচ মাঠে গড়ানোর আগে জাঁকজমকপূর্ণ সমাপনী অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সমাপনী অনুষ্ঠানে মঞ্চ মাতান বাংলাদেশের জনপ্রিয় তিনটি ব্যান্ড দল মাকসুদ ও ঢাকা, ওয়ারফেজ এবং নগরবাউল ও জেমস।

প্রথমে মঞ্চে ওঠেন মাকসুদ ও ঢাকা ব্যান্ড। তাদের জনপ্রিয় গানগুলো গেয়ে মঞ্চ মাতান তারা। মাকসুদ ও ঢাকার পর মঞ্চে ওঠে ওয়ারফেজ। তাদের জনপ্রিয় গানগুলো গেয়ে আনন্দে ভাসান স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের।

সবার শেষে পারফর্ম করতে মঞ্চে আসেরন নগরবাউল জেমস। বিকেল পাঁচটা নাগাদ মঞ্চে উঠেন জেমস। কবিতা, তুমি স্বপ্নচারিনী হয়ে খবর নিও না… গান দিয়ে মিরপুরের মঞ্চ মাতানো শুরু করেন জেমস। ভক্তদের কাছে গুরু হিসেবে খ্যাত জেমস তার দরাজ কণ্ঠে স্টেডিয়ামের দর্শকদের বিমোহিত করে রাখেন।

ফাইনালের মহারণ শেষেও দর্শকদের জন্য থাকছে চমক। ফাইনালে শেষ হওয়ার পর মিরপুরের আকাশে দেখা যাবে আতশবাজির ঝলকানি। সঙ্গে থাকছে বিম শো। পুরস্কার বিতরণের পর শুরু হবে বিম শো।

সর্বশেষ - বিনোদন