Ajker Digonto
মঙ্গলবার , ১৩ জুন ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

রাত পোহালেই টেস্ট, এখনও অনিশ্চিত তামিম-তাসকিন

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
জুন ১৩, ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট শুরু হতে আর বাকি নেই একদিনও। আজ রাত পেরোলেই কাল সকালে সাদা পোশাকের লড়াইয়ে নামতে হবে টাইগার বাহিনীকে। তবে এখনও অনিশ্চিত টাইগার ওপেনার তামিম ইকবাল আর পেসার তাসকিন আহমেদের খেলা।

তবে তামিম খেলতে পারবেন কিনা সেটি নিয়ে আজই (সোমবার) অবশ্য চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ সংবাদ সম্মেলনে এমনটি জানিয়েছেন টাইগারদের কোচ হাথুরুসিংহে।

হাথুরু বলেন, ‌‘আমার মনে হয় সে (তামিম) অনুশীলন করতে যাচ্ছে। আমরা দেখবো সে কেমন অনুভব করে। একদিন আগেও অনুশীলন করেছে, তখন ব্যাটিং ও ফিল্ডিংয়ের সময় অস্বস্তি অনুভব করেছে তামিম। তাই আজ সে আবার অনুশীলন করবে এবং অনুশীলনের পর আবার তাকে পর্যবেক্ষণ করা হবে।’

তামিম বাদে শঙ্কা রয়েছে সদ্য ইনজুরি থেকে ফেরা তাসকিন আহমেদকে নিয়েও। তাসকিন বেশ ভালোভাবে অনুশীলন করেছেন তবে টেস্ট ম্যাচের অতিরিক্ত পরিশ্রম আর চাপ নিয়েই রয়েছে শঙ্কা।

ঢাকা এক্সপ্রেসকে নিয়ে হাথুরুসিংহে জানান, ‘তাসকিন আসলে ভালোভাবে অনুশীলন করেছে পুর্নবাসনের সময়টাতে। আমরা দেখেছি সে সেরা অবস্থায় আছে। আমরা তাকে খেলাতে চাইলে সে প্রস্তুত আছে। ওর এখন কোনো ইনজুরি নেই। বোলিংয়ের ওয়ার্কলোডটা এই সময়ে একটু চিন্তার বিষয়। তাকেও আমরা আজকের অনুশীলনের পর দেখব।’

সর্বশেষ - অন্যান্য