Ajker Digonto
সোমবার , ১০ জুলাই ২০২৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

পরীকে বিয়ের প্রস্তাব দিলেন মোহম্মদ আশরাফুল!

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
জুলাই ১০, ২০২৩ ১:০১ অপরাহ্ণ

ঢালিউডের অন্যতম আলোচিত নায়িকা পরীমণির রূপে সবসময়ই মুগ্ধ লাখো মানুষ। পসিটিভ ভাবনার এই অভিনেত্রীকে ব্যক্তিগত কোন সমস্যাতেই বিচলিত হতে দেখা যায় না। অনেকদিন থেকেই শরিফুল রাজের সঙ্গে ছাদ আলাদা করে ছেলেকে নিয়ে একাই থাকছেন তিনি। এর আগে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতন, পরকীয়া-সহ একাধিক অভিযোগ এনে সংসার ভাঙার কথাও বলেছেন পরী। এর মাঝেই আচমকা পরীকে ষষ্ঠতম বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন প্রাক্তন ক্রিকেট তারকা মোহম্মদ আশরাফুল।

সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলে ঈদ উপলক্ষ্যে আয়োজিত টক শো-তে একইসঙ্গে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন পরীমণি ও আশরাফুল। সেখানে নায়িকাকে বিয়ের প্রস্তাব দেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। তবে সবটাই ঘটেছে মজার ছলে।

ওই শো তে সঞ্চালক সাজু খাদেম ক্রিকেট তারকার কাছে জানতে চান, তিনি কখনও কোনও মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়েছেন কিনা। জবাবে আশরাফুল জানান, না। তিনি জীবনে একবারই একটি মেয়েকে সরসারি বিয়ের প্রস্তাব দিয়েছেন। আর সেই মেয়ে আর কেউ নয়, তার সহধর্মিনী। এরপরই সঞ্চালক আশরাফুলকে নির্দেশ দেন পরীমণিকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য।

নাটকীয় ভঙ্গিতে আশরাফুল বলেন- ‘আপনি কি সিঙ্গেল? কারণ আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে। আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে’। আশরাফুলের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে পরীমনি প্রথমে চুপ থাকলেও পরে হেসে উঠেন।

২০২১ সালের অক্টোবর মাসেই ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজকে গোপনে বিয়ে করেন পরীমণি। ২০২২-এর জানুয়ারি মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনে গোপন বিয়ের কথা ফাঁস করেন দুজনে। পরে সামাজিকভাবে ফের বিয়ে সারেন রাজ-পরীমণি।

সর্বশেষ - অন্যান্য