Ajker Digonto
রবিবার , ৪ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

দেশ ছাড়ছেন মন্ত্রী- এমপি- আমলা ব্যবসায়ীরা

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
আগস্ট ৪, ২০২৪ ১০:১১ পূর্বাহ্ণ
দেশ ছাড়ছেন মন্ত্রী- এমপি- আমলা ব্যবসায়ীরা

সরকার ও আওয়ামী লীগকে বিপদের মুখে রেখে দেশ ছেড়ে পালাচ্ছেন গুরুত্বপূর্ণ মন্ত্রী, সংসদ সদস্য, আমলা ও ব্যাবসায়ী নেতারা। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ৪ আগস্ট রবিবারের টিকেট বুকিং রেজিস্ট্রার সূত্র এমনটিই বলছে।

টিএমএ’র হাতে আসা এমন একটি তালিকায় দেখা গেছে, আজ রবিবার দেশ ছাড়ছেন ১৭ জন ভিআইপি, সিআইপি। এই তালিকায় একাধিক মন্ত্রী, বিচারপতি, এমপি আছেন। আজ ভিআইপি লাউঞ্জ-১ রজনীগন্ধা ব্যবহার করে যারা ফ্লাইটে উড়বেন তাদের মধ্যে আছেন, অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, হুইপ নূর ই আলম চৌধুরী, কৃষিমন্ত্রী মোঃ আব্দুস শহীদ, সাবেক মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি ও বিচারপতি মহিউদ্দিন শামীম। এরা সবাই যাচ্ছেন স্বস্ত্রীক।

এছাড়া ভিআইপি লাউঞ্জ দোলনচাপা ব্যবহার করে আজ যাদের দেশ ছাড়ার কথা রয়েছে তাদের মধ্যে আছেন-সাবেক এমপি নূর ই হাসনা লিলি চৌধুরী ও সাবেক এমপি মোঃ হাবিব হাসান। সিআইপি মর্যাদার ব্যবসায়ীদের মধ্যে আছেন, এমবিএম এর এমডি ওয়াসিম রহমান, লায়লা স্টাইলস এর এমডি ইমরানুর রহমান, আলোচিত নজরুল ইসলাম মজুমদার, সেবপ এর চেয়ারম্যান এএসএম মহিউদ্দিন মোনেম, সার্ক সিসিআই এর প্রেসিডেন্ট মো জসিম উদ্দিন ও ডিবিএল এর চেয়ারম্যান আব্দুর ওয়াহেদ। এর আগে অনেক ভিআইপি, সিআইপি দেশত্যাগ করেছেন। আগামী ২ দিনে আরও যারা দেশ ছাড়ার প্রস্তুতি নিয়েছেন, তাদের তালিকা বেশ লম্বা বলে জানা গেছে।

সর্বশেষ - বিনোদন