Ajker Digonto
শনিবার , ১৯ অক্টোবর ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

প্রধানমন্ত্রী সত্য এড়িয়ে গেছেন : জামায়াত

প্রতিবেদক
Staff Reporter
অক্টোবর ১৯, ২০১৩ ১২:১৩ অপরাহ্ণ
প্রধানমন্ত্রী সত্য এড়িয়ে গেছেন : জামায়াত

পোর্টাল বাংলাদেশ ডটকম ডেস্ক।

জাতরি উদ্দশ্যেে দওেয়া প্রধানমন্ত্রীর ভাষণকে বভ্রিান্তকির, দুরভসিন্ধমিূলক ও মথ্যিাচাররে দললি বলে উল্লখে করে তা প্রত্যাখ্যান করছেে বাংলাদশে জামায়াতে ইসলামী। শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর ভাষণ শষে হওয়ার পর পরই এক ইমইেল র্বাতায় দলরে ভারপ্রাপ্ত সক্রেটোরি জনোরলে মাওলানা রফকিুল ইসলাম খান এই প্রতক্রিয়িা জানান।

মাওলানা রফকি বলনে, প্রধানমন্ত্রী জাতরি উদ্দশেে যে বভ্রিান্তকির ভাষণ দয়িছেনে দশেবাসী তা প্রত্যাখ্যান করছে।ে

মাওলানা রফিক দাবি করনে, প্রধানমন্ত্রীর ভাষণ অন্তঃসারশূন্য কথামালার ফুলঝুরি ছাড়া আর কছিুই নয়। তার এ ভাষণ জাতরি কাছে গ্রহণযোগ্য নয়। জনগণরে আন্দোলন বানচাল করার হীন উদ্দশ্যেইে তনিি র্সবদলীয় সরকাররে প্রস্তাব দয়িছেনে। দশেরে মানুষ তত্ত্বাবধায়ক সরকাররে অধীনে অবাধ, সুষ্ঠু ও নরিপক্ষে নর্বিাচন চায়। জাতরি কাছে তত্ত্বাবধায়ক সরকাররে কোনো বকিল্প নইে। দশেরে শতকরা ৯০ জন মানুষ তত্ত্বাবধায়ক সরকাররে অধীনে অবাধ, সুষ্ঠু ও নরিপক্ষে নর্বিাচন চায়। কাজইে আগামী ২৪ অক্টোবররে আগইে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবধিানে পুর্নবহাল করে সংসদ ভঙেে দয়িে পদত্যাগ করার জন্য তনিি সরকাররে প্রতি আহবান জানান।

জোট সরকাররে আমল সর্ম্পক,ে চালসহ নত্যি প্রয়োজনীয় দ্রব্যমূল্য, রাস্তাঘাট যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, জনস্বাস্থ্য, শক্ষিা, চকিৎিসা সর্ম্পকে যে বক্তব্য দয়িছেনে তা নর্জিলা মথ্যিাচার ছাড়া আর কছিুই না উল্লেখ করে মাওলানা রফিক দাবসিমূহ আদায়ে তীব্র গণআন্দোলন গড়ে তোলার জন্য আমি দশেবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

সর্বশেষ - অন্যান্য