Ajker Digonto
শনিবার , ১৯ অক্টোবর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

বিএনপির সঙ্গে হিন্দুদের কোনো দূরত্ব নেই : বেগম খালেদা জিয়া

প্রতিবেদক
Staff Reporter
অক্টোবর ১৯, ২০১৩ ৭:৩৬ অপরাহ্ণ
বিএনপির সঙ্গে হিন্দুদের কোনো দূরত্ব নেই : বেগম খালেদা জিয়া

Khaleda Zia Picture

পোর্টাল বাংলাদেশ ডটকম ডেস্ক।

বেগম খালেদা জিয়া বলেছেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বাংলাদেশে সকল ধর্মের অনুসারীগণের সমান অধিকার রয়েছে। এখানে ঈদ, পূজা, বৌদ্ধ পূর্ণিমা একসঙ্গে পালিত হয় এবং মুসলমান হিন্দু বৌদ্ধ খ্রিস্টান সবাই একসঙ্গে বাস করে। কোনো ধর্মের অনুসারীদের ওপর বা কোনো ধর্মের বিশ্বাসের বস্তুর ওপর অন্য কেউ যদি কোনো আঘাত হানে তাহলে সেটা কঠোরভাবে দমন করা হবে বলেও বেগম খালেদা জিয়া হুশিয়ার উচ্চারণ করেন।
১৯ অক্টোবর শনিবার বিকালে ঢাকা মহানগরের ইস্কাটন লেডিস কাবে হিন্দু ধর্মের গুরুত্বপূর্ণ বিজয়া উৎসব উপল,ে বেগম খালেদা জিয়া হিন্দু সম্প্রদায়ের সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সে সময় তিনি এইসব মন্তব্য করেন। ১৮ অক্টোবর তারিখের প্রধান মন্ত্রীর ভাষণের প্রতিক্রিয়া প্রসঙ্গে, সাংবাদিকের প্রশ্নের জবাবে বেগম খালেদা জিয়া বলেন যে, ১৯ অক্টোবর স্থায়ী কমিটির বৈঠক এবং ২০ অক্টোবর ১৮ দলীয় জোটের নেতাদের বৈঠকের পর প্রতিক্রিয়া জানানো হবে।
অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, এডভোকেট নিতাই চন্দ্র রায়সহ অন্যান্য জ্যেষ্ঠ নেতা উপস্থিত ছিলেন।

ইতোমধ্যে প্রধানমন্ত্রীর ভাষণের ওপর জাতীয় পার্টি আনুষ্ঠানিকভাবে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, প্রধানমন্ত্রীর প্রস্তাবে অনেক কিছুই অস্পষ্ট। তিনি নিশ্চিত করেন যে, জাতীয় পার্টি একাই নির্বাচন করবে এবং সময়মতো প্রয়োজনীয় পদপে গ্রহণ করবে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত