Ajker Digonto
মঙ্গলবার , ২২ অক্টোবর ২০১৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

হাটহাজারীতে গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে গৃহবধূ

প্রতিবেদক
Staff Reporter
অক্টোবর ২২, ২০১৩ ১১:১৯ পূর্বাহ্ণ
হাটহাজারীতে গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে গৃহবধূ

খোরশেদ আলম শিমুল, চট্টগ্রাম।
বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার মাস দেড়েক অতিবাহিত হতে না হতেই হাটহাজারী পৌর এলাকায় পারিবারিক কলহের জের ধরে শাহীন আক্তার (১৯) নামে এক গৃহবধুর আত্মহত্যা করেছে। গত ১৫ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যায় পৌরসভার পূর্ব দেওয়ান নগর এলাকার কবির চেয়ারম্যান বাড়ী সংলগ্ন ইউচুপ ম্যানশনে এ ঘটনাটি ঘটেছে। আতœহননকারী ওই এলাকার আবদুল মালেক এর পুত্র যুবদল নেতা মো. ফোরকানের সহধর্মিণী বলে জানা গেছে।
থানা পুলিশ ও প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, বিগত মাস দেড়েক আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে যুবদল নেতা মো. ফোরকানের সাথে তার সহধর্মিণী আতœহননকারী শাহীন আক্তারের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এরমধ্যে গত ১৫ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যায় পৌরসভার পূর্ব দেওয়ান নগর এলাকার কবির চেয়ারম্যান বাড়ী সংলগ্ন ইউচুপ ম্যানশনের নিচ তলায় তাদের শয়ন কে ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় শাহীন আক্তারকে দেখতে পায় তার শাশুড়ি। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে থানায় আসে। পরে লাশটির ময়না তদন্ত ছাড়াই একটি অপমৃত্যু মামলা দায়ের করে আতœহননকারীর পরিবারের কাছে লাশটি হস্তান্তর করে।
আতœহননকারী শাহীন আক্তার পাশ্ববর্তী রাউজান উপজেলার সুলতান পুর গ্রামের মৃত আবুল হায়াতের কন্যা। এছাড়া মো. ফোরকান হাটহাজারী উপজেলার নেতা বলে জানা গেছে।

সর্বশেষ - বিনোদন