Ajker Digonto
শুক্রবার , ২৫ অক্টোবর ২০১৩ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

সহস্রাব্দ উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে তরুন শিল্পউদ্যোক্তাদের আরো ভূমিকা রাখতে হবে

প্রতিবেদক
Staff Reporter
অক্টোবর ২৫, ২০১৩ ২:০৭ পূর্বাহ্ণ
সহস্রাব্দ উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে তরুন  শিল্পউদ্যোক্তাদের আরো ভূমিকা রাখতে হবে

3copy——-তরুন প্রজন্মের মতবিনিময় সভায় সিরাজুল ইসলাম কমু |

দেশের শীর্ষস্থানীয় তরুন শিল্প উদ্যোক্তা ও ওয়েল গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম বলেছেন, সহস্রাব্দ উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে তরুন শিল্পউদ্যোক্তাদের আরো ভূমিকা রাখতে হবে। তরূণদের ব্যবসায়িক ক্ষেত্রে সফল হতে হলে প্রথমত লক্ষ্য স্থির ও নিরবিচ্ছিন্ন সাধনা করতে হবে। এদেশ দিনদিন অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। গত কয়েক বছরে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে এবং আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিণত হবে।
সৈয়দ সিরাজুল ইসলাম আজ ২৪ অক্টোবর নগরীর ওয়েল পার্ক রেস্টুরেন্টে সম্মিলিত সচেতন তরুন প্রজন্ম আয়োজনে ‘‘সহস্রাব্দ উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে বাংলাদেশের অর্জন ও অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রামের অবদান’’ শীর্ষক মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
সম্মিলিত সচেতন তরুন প্রজন্মের প্রধান সমন্বয়ক ও মেঘলার সভাপতি ম. মাহমদুর রহমান শাওন এর সভাপতিত্বে ও মেঘলা’র সাধারণ সম্পাদক এস.এম. মিরাজ এর পরিচালনায় মতবিনিময় সভায় তরূণ শিল্পউদ্যোক্তাদের মধ্যে বক্তব্য রাখেন সার্ক কালচারাল সম্মেরনের সাংস্কৃতিক সম্পাদক সাঈদুল করিম সাজু, ওয়েল কাস্ট প্রপার্টিজ এর পরিচালক মোঃ হাবিব উল¬াহ খান, সংগঠক আলাউদ্দিন ভূইয়া, শাহজালাল সুইটস এর ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক, বাংলাদেশ যুব কল্যাণ বহুমুখী সমবায় লি: এর চেয়ারম্যান ডা. আর কে রুবেল, তরুন ব্যবসায়ি প্রদীপ আচার্য ও ডা. তারক সরকার

 

সর্বশেষ - অন্যান্য