Ajker Digonto
শনিবার , ২৬ অক্টোবর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

সর্বশেষ সংবাদ

প্রতিবেদক
Staff Reporter
অক্টোবর ২৬, ২০১৩ ৩:৩৬ অপরাহ্ণ
সর্বশেষ সংবাদ

পোর্টাল বাংলাদেশ ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া আজ রাত ৯টায় কথা বলতে চান । প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন পাওয়ার কথা স্বীকার করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর দফতর থেকে বিরোধীদলীয় নেত্রীকে ফোন দেওয়া হয়েছিলো। চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস ফোন রিসিভ করেন।শিমুল বিশ্বাস ফোনের জবাবে বলেছেন, রাত ৯টা বিরোধীদলীয় নেতা তাঁর গুলশানের রাজনৈতিক কার্যালয়ে থাকবেন, তখন ফোন করলে তাকে পাওয়া যাবে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে টেলিফোনে যোগাযোগ করতে পারেননি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার দুপুর সোয়া একটা থেকে পৌণে দুইটা পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন প্রধানমন্ত্রী। কিন্তু ওই সময়ে খালেদা জিয়ার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজ দুপুর আড়াইটার দিকে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন খালেদা জিয়া যদি আল্টিমেটাম প্রত্যাহার করেন, হরতাল প্রত্যাহার করেন তাহলে আলোচনা হতে পারে। তাহলে আমরা তাদের সঙ্গে আলোচনা বসবো।তিনি বলেন, চাপের মুখে কখনো সংলাপ হতে পারে না। শনিবার দুপুরে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের এক সভা শেষে সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।

 

সর্বশেষ - অন্যান্য