Ajker Digonto
বুধবার , ২০ জানুয়ারি ২০১৬ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

আয়নাবাজি

প্রতিবেদক
Staff Reporter
জানুয়ারি ২০, ২০১৬ ৫:১৪ অপরাহ্ণ

দেখতে আর দশটা মানুষের মতোই। কিন্তু আয়নার মতোই সামনের ব্যক্তির প্রতিবিম্ব হয়ে উঠতে পারে নিমেষেই। বিজ্ঞাপন ও ছোট পর্দার নির্মাতা অমিতাভ রেজা পরিচালিত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আয়নাবাজি’র টিজারে দেখা মিললো আয়নার যে সদর্পে বলে ওঠে – “আমি আয়না একজনই”।

১ মিনিট ৮ সেকেন্ডের টিজার ট্রেইলারে উত্তেজনা ও রোমাঞ্চে ভরা এক সিনেমার ইঙ্গিত মিলেছে। সেই সঙ্গে চিত্র ধারণ ও সম্পাদনায় অমিতাভ রেজাসুলভ মুন্সীয়ানারও প্রমাণ পাওয়া গেছে।

সিনেমায় আয়না নামের অনন্য এই ব্যক্তির ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে ব্যান্ড সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়াকে। নায়িকা হিসেবে আছেন মাসুমা রহমান নাবিলা। আরো অভিনয় করেছেন লুতফর রহমান জর্জ, শওকত ওসমান এবং গাওসুল আলম শাওন।

২০১৫ সালের ২৯ মার্চ আনুষ্ঠানিকভাবে শুরু হয় ‘আয়নাবাজি’র যাত্রা। অমিতাভ রেজার ভাষ্যে, “গতানুগতিক কোন নায়ক-নায়িকাকেন্দ্রিক সিনেমা হবে না ‘আয়নাবাজি’। বরং এতে উঠে আসবে একটি শহরের গল্প, যেখানে আজও কিছু পুরনো ঐতিহ্য বিদ্যমান।”

গউসুল আলম শাওনের ভাবনায় ‘আয়নাবাজি’র চিত্রনাট্য লিখেছেন আনাম বিশ্বাস এবং শাওন নিজে। সিনেমাটির সঙ্গীতায়োজন করেছে ব্যান্ড চিরকুট।

এখনও চূড়ান্ত হয়নি ‘আয়নাবাজি’ মুক্তির তারিখ, তবে ধারণা করা হচ্ছে ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে সিনেমাটি।

সর্বশেষ - অন্যান্য