Ajker Digonto
রবিবার , ৪ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

শ্রীলঙ্কার চোটের মিছিলে নতুন সংযোজন হাসারাঙ্গা

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
আগস্ট ৪, ২০২৪ ১০:২৩ পূর্বাহ্ণ

চোটের হিড়িক লেগেছে শ্রীলঙ্কা দলে। তাতে সবশেষ সংযোজন ওয়ানিন্দু হাসারাঙ্গা। ভারতের বিপক্ষে চলমান সিরিজের বাকি অংশে তিনি আর খেলবেন না।

২ আগস্ট প্রথম ওয়ানডেতে ভারতের বিপক্ষে খেলতে নেমেছিল লঙ্কানরা। টাই হওয়া ম্যাচের একেবারে শেষের দিকে চোট পেয়ে যান হাসারাঙ্গা। শনিবার এক বিবৃতিতে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়েছে, ‘প্রথম ওয়ানডেতে তার দশম ওভারের শেষ বল করার সময় তিনি বাম হ্যামস্ট্রিংয়ে ব্যাথা অনুভব করেন। এরপর এমআরআই রিপোর্টের মাধ্যমে নিশ্চিত হওয়া যায় তার ইনজুরির ব্যাপারে।’

হাসারাঙ্গার জায়গায় বদলি হিসেবে আনা হয়েছে জেফরে ভ্যান্দারসেকে। ৩৪ বছর বয়সী এই লেগি যোগ দিয়েছেন সিরিজের শেষ দুটি ওয়ানডের জন্য। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে ৪ আগস্ট।

ভারতের বিপক্ষে সিরিজ শুরুর আগে থেকেই শ্রীলঙ্কা দলে চোটের আঘাত লেগেছে। ব্রঙ্কাইটিসের কারণে চারিথ আসালাঙ্কার দল দুশমন্থা চামিরাকে পাচ্ছে না। আঙুলের চোটে নুয়ান থুশারাও ছিটকে গেছেন। আগে থেকেই ফ্লু থেকে সেরে না ওঠায় নেই বিনুরা ফার্নান্দো। এদের ছাড়াই টি-টোয়েন্টি সিরিজ খেলে হোয়াইটওয়াশ হয়েছে শ্রীলঙ্কা।

ওয়ানডে সিরিজের আগে আরও দুই পেসারকে হারিয়ে ফেলে দলটি। তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময় কাঁধের চোটে পড়ে যান মাথিশা পাথিরানা। ওয়ানডে সিরিজে তাকেও পায়নি লঙ্কানরা। হ্যামস্ট্রিংয়ে চোটের দরুণ দিলশান মাদুশঙ্কাও ঘরের মাঠের ওয়ানডে সিরিজে দর্শক বনে গেছেন।

ভারতের বিপক্ষে সব সংস্করণ মিলিয়ে সর্বশেষ ১১ ম্যাচে জয় পায়নি লঙ্কানরা। প্রথম পছন্দের পেসারদের অনুপস্থিতিতে শ্রীলঙ্কার বোলিং আক্রমণ এমনিতেই যথেষ্ট শক্তি হারিয়েছে। জয়ের খোঁজে থাকা দলটিকে আরও ভঙুর করে দিয়েছে হাসারাঙ্গার না থাকা।

সর্বশেষ - বিনোদন