Ajker Digonto
সোমবার , ৪ জুলাই ২০২২ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

বন্যার পর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে : গয়েশ্বর

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
জুলাই ৪, ২০২২ ৮:০৫ অপরাহ্ণ

উপজেলা বিএনপির ব্যবস্থাপনায় চিকিৎসক জোবায়দা রহমানের পক্ষ থেকে বন্যাকবলিত এক হাজার পরিবারকে খাদ্যসহায়তা প্রদান উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কোহিনূর আহমদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ।

গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, আওয়ামী লীগ সরকার কখনো জনগণের ভালো চায় না। তারা জনকল্যাণে কাজ না করে লুটপাটে ব্যস্ত। মেগা প্রকল্পের নামে দুর্নীতি করে জনগণের সম্পদ লুটপাট করা হচ্ছে।

খাদ্যসহায়তা প্রদানের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম, শেখ সুজাত মিয়া, নির্বাহী কমিটির সদস্য শাহরিয়ার হোসেন চৌধুরী, নিপুন রায় চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সদস্যসচিব মিফতাহ সিদ্দিকী প্রমুখ।

সর্বশেষ - অন্যান্য