Ajker Digonto
মঙ্গলবার , ২২ অক্টোবর ২০১৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

নয়াপল্টন কার্যালয়ে খালেদার নিরাপত্তা কর্মকর্তাদের সঙ্গে পুলিশের হাতাহাতি : গাড়ি ভাংচুর, টুকু গ্রেফতার

প্রতিবেদক
Staff Reporter
অক্টোবর ২২, ২০১৩ ১:০২ পূর্বাহ্ণ
নয়াপল্টন কার্যালয়ে খালেদার নিরাপত্তা কর্মকর্তাদের সঙ্গে পুলিশের হাতাহাতি : গাড়ি ভাংচুর, টুকু গ্রেফতার

1385627_528474153897530_99042487_nবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গতরাতে পুলিশ পরিবেষ্টিত নয়াপল্টন কার্যালয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ ও বন্দি থাকা দলের যুগ্ম সম্পাদক রুহুল কবীর রিজভী আহমেদকে দেখতে যাওয়ার পর সেখানে তার নিরাপত্তা কর্মীদের সঙ্গে পুলিশের হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তায় নিয়োজিত সিএসএফ কর্মকর্তা কর্নেল (অবসরপ্রাপ্ত) মজিদসহ অন্তত দু’জন আহত হয়েছেন। এর প্রতিবাদ করতে গেলে সেখানে উপস্থিত ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকুকে গ্রেফতার করেছে পুলিশ। নয়াপল্টন থেকে তাকে গ্রেফতার করা হয়।
সূত্র জানায়, খালেদা জিয়া কার্যালয়ে হাজির হওয়ার সঙ্গে সঙ্গে রমনা জোন পুলিশের এডিসি মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশ মারমুখী হয়ে ওঠে। এ সময় সিএসএফের কর্মকর্তারা হস্তক্ষেপ করলে তাদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এ সময় খালেদার বহরের একটি গাড়িও ভাংচুর করা হয়।
এদিকে টুকুকে গ্রেফতারের পর খালেদা জিয়া দলীয় কার্যালয় থেকে বের হয়ে এসে বেশ কিছুক্ষণ গাড়িতে বসে থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। প্রায় ১৫ মিনিট পর রাত সাড়ে ১১টার দিকে খালেদা জিয়ার গাড়ি বাসভবনের উদ্দেশে রওনা করে।

সর্বশেষ - অন্যান্য