Ajker Digonto
মঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০১৬ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

কাউন্সিলে খালেদা-তারেককে ঠেকাবেন ‘আসল’ বিএনপির নাসিম

প্রতিবেদক
Staff Reporter
ফেব্রুয়ারি ২, ২০১৬ ৮:৩৭ অপরাহ্ণ

কথিত আসল বিএনপির উদ্যোক্তা কামরুল হাসান নাসিম মনে করেন, তার ওয়ার্মআপ দৃষ্টিনন্দন। এ কারণে তিনি যে ‘খেলায়’ মেতেছেন, সেখানে জিয়াউর রহমানকে ভুলতে থাকা বিএনপির কথিত মেরুদন্ডহীন মুখপাত্ররা ‘জিয়া-জিয়া’ বলে জিকির তুলছেন। তিনি বলেন, এটাও আমার খেলায় নামার আগেই কাগুজে জয় বলে মনে করছি।

মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে কামরুল হাসান নাসিম বিএনপি পুনর্গঠনে নিজের এই অবস্থান  ব্যক্ত করেন।

নাসিম অভিযোগ করেন, সাংবাদিক ভাইদের বলছি, আমরা রাজনৈতিক দুটি শব্দের সঙ্গে হেরে  যাচ্ছি। যেটি আপনারাই বলছেন কিংবা লিখছেন। আসল  ও  দখল। দয়া করে বিএনপির পুনর্গঠনের এই আদর্শিক  লড়াইকে নতুন কোনও দল বা জাতীয়তাবাদী সমিতির সঙ্গে জুড়ে দেবেন না। আমাদের নিজেদের মধ্যে মতবিরোধ আছে। তবে  বিএনপিকে মুক্তিযুদ্ধের শক্তি হিসেবে দাঁড় করানোর লক্ষ্যে, সাংগঠনিক ও  দেশসেবার নিয়তে দল গোছানোর  কাজ চলছে।

নাসিম বলেন, আমাদের  আসল বলবেন না,  আসল বলে আমাদের কষ্ট দেবেন না।

কামরুল হাসান  নাসিম বলেন,  মা খালেদা ও  ভাই তারেক এর নেতৃত্বমুক্ত বিএনপি চাই।  কাউন্সিলে যদি তাদের নেতৃত্ব দেওয়া  হয়, তাহলে তাদের ঠেকানো হবে। দেখা হবে রাজপথে।

সংবাদ সম্মেলনে নাসিম তার উদ্যোগের পক্ষে ১০টি বিশেষ ঘোষণা  পাঠ করেন।

কবিতা পাঠের মাধ্যমে সংবাদ সম্মেলন শুরু করেন তিনি । শেষে লম্বা চুলের ঝুঁটি ছেড়ে দিয়ে নীরা শিরোনামের আরও একটি কবিতা পাঠ করেন। এ সময় তিনি কিছুটা উত্তেজিতও হয়ে পড়েন।

সর্বশেষ - বিনোদন