Ajker Digonto
বুধবার , ৮ ডিসেম্বর ২০২১ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

‘বাঘ দেখলে কেউ তালি দেয় না, ভেগে যায়’

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
ডিসেম্বর ৮, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ
‘বাঘ দেখলে কেউ তালি দেয় না, ভেগে যায়’

হাতে তলোয়ার। কপাল ও চোখের কোণায় ক্ষত স্থান। সেখান থেকে পরছে টকবগে রক্ত। সেই রক্তের ছিটেফোঁটা লেগে আছে জামায়। গলাতেও রয়েছে আঘাতের ক্ষত। দেখেই বোঝা যাচ্ছে পুরোপুরি অ্যাকশন মুডে রয়েছেন হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। বহুল প্রতীক্ষিত সিনেমা ‘শান’-এর পোস্টারে এভাবে দেখা দিলেন সিয়াম।

সোমবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন এই পোস্টার শেয়ার করে সিয়াম লিখেছেন, ‘বাঘ দেখলে কেউ তালি দেয় না। বাঘ দেখলে ভাগে। শান আসছে ৭ জানুয়ারি।’

গেল নভেম্বরের শুরুতেই এম রাহিম পরিচালিত সিনেমাটির আনুষ্ঠানিক মুক্তির ঘোষণা এসেছে। মুক্তিপূর্ব প্রচারণার অংশ হিসেবে প্রকাশিত হলো ছবিটির এর পোস্টার। অ্যাকশন থ্রিলার ধাঁচের এই ছবিতে সিয়ামের বিপরীতে দেখা যাবে পূজা চেরীকে।

একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে ছবিটির কাহিনি সাজিয়েছেন আজাদ খান। এটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।

আজাদ খান বলেন, শানের মতো পুলিশ অ্যাকশন ছবি এর আগে বাংলাদেশে হয়নি। যে ভাবনা নিয়ে শান নির্মাণ করতে চেয়েছিলাম সেই ভাবনাকেও হার মানিয়েছে।

‘ফাগুন হাওয়ায়’ ও ‘বিশ্বসুন্দরী’র পর ‘শান’ দিয়ে সিনেমা হলে আসছেন সিয়াম। তিনি জানান, ক্যারিয়ারে এই প্রথম পুরোপুরি অ্যাকশন ঘরানার ছবি করলেন।

সিয়াম-পূজা ছাড়াও শানে আরও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ।

সর্বশেষ - অন্যান্য