Ajker Digonto
শুক্রবার , ৮ জুন ২০১৮ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

ব্রাজিলের অনুশীলনে আরেকটি চোট

প্রতিবেদক
Staff Reporter
জুন ৮, ২০১৮ ১১:৩৩ পূর্বাহ্ণ

আরেকবার চোট হানা দিলো ব্রাজিলের অনুশীলন ক্যাম্পে। বৃহস্পতিবার গোড়ালিতে ব্যথা পেয়ে অনুশীলন থেকে ছিটকে যান মিডফিল্ডার ফ্রেড।

বৃহস্পতিবার অনুশীলন করার সময় কাসেমিরোর ট্যাকেলে আঘাত পান মাঝমাঠের এই ২৫ বছর বয়সী ফুটবলার। তারপর অনুশীলনের বাকি সময় অনেক চেষ্টা করেও নামতে পারেননি। মাঠের পাশে তার আঘাত পাওয়া স্থানে বরফ দিতে দেখা গেছে। লন্ডনের অনুশীলন ক্যাম্পের এই ঘটনা পৌঁছে গেছে মিডিয়ার কানেও।

ফ্রেডের অবস্থা নিয়ে জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেছেন, ‘এখন কোনও কিছু বলা তাড়াতাড়ি হয়ে যাবে। আমাদের দেখতে হবে পরের ২৪ ঘণ্টায় সে কতটা উন্নতি করল। আগামীকাল আমরা জানব তার কোনও পরীক্ষা করানো লাগবে কিনা।’

অবশ্য সুখবরও আছে ব্রাজিলের ক্যাম্পে। বিশ্বকাপের আগে রবিবার অস্ট্রিয়ার বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচে একাদশে থাকবেন নেইমার। এই সপ্তাহে ক্রোয়েশিয়ার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলের জয়ে বদলি নেমে লক্ষ্যভেদ করেছিলেন পিএসজি স্ট্রাইকার।

তাছাড়া ডান হাঁটুর চোট নিয়ে ক্রোয়েটদের বিপক্ষে খেলতে না পারা মিডফিল্ডার রেনাতো আগুস্তো এখন বেশ সুস্থ। হয়তো অস্ট্রিয়ার বিপক্ষে তাকে দেখা যেতে পারে জানান লাসমার। ইএসপিএনএফসি

সর্বশেষ - অন্যান্য