Ajker Digonto
শনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

‘রেপিস্ট’ লিখে আত্মহত্যা করা সেই ছাত্রীর বাবা রিমান্ড শেষে কারাগারে

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
সেপ্টেম্বর ৩, ২০২২ ৯:১২ অপরাহ্ণ

রাজধানীর দক্ষিণখানে বাবাকে ‘রেপিস্ট’ বলে চিরকুট লিখে ছাদ থেকে ‘লাফিয়ে পড়ে’ ব্র্যাক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সানজানা মোসাদ্দিকা (২১) আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় বাবা শাহীন আলমকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (৩ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার উপ-পরিদর্শক  রেজিয়া খাতুন একদিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করেন। তদন্ত শেষ না হওয়ায় পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির তার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, গত ১ সেপ্টেম্বর শাহীন আলমের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ ঘটনায় দায়ের করা আত্মহত্যা প্ররোচনার মামলায় অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে র‌্যাব।

প্রসঙ্গত, ২৭ আগস্ট দুপুরে দক্ষিণখানের মোল্লারটেক এলাকার একটি ১০ তলা বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে সানজানা আত্মহত্যা করেন। তবে তার সহপাঠীরা অভিযোগ করেছেন, সানজানাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। সানজানা ব্র্যাক ইউনিভার্সিটির তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত