Ajker Digonto
রবিবার , ১২ মার্চ ২০২৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. অর্থনীতি
  4. আইন- আদালত
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচিত মামলা
  8. খুলনা
  9. খেলা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. চট্টগ্রাম বিভাগ
  13. জাতীয়
  14. ঢাকা
  15. তথ্য প্রযুক্তি

আশা জাগিয়ে ফিরলেন হৃদয়

প্রতিবেদক
আজকের দিগন্ত ডেস্ক
মার্চ ১২, ২০২৩ ১২:০১ অপরাহ্ণ

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের দেওয়া ১১৮ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। ইংল্যান্ড পেসারদের বোলিং তোপে শুরুতেই দুই ওপেনারকে হারায় বাংলাদেশ। এরপর হৃদয়কে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন শান্ত। তবে ৫৬ রানে সাজঘরে ফিরে যান হৃদয়। শেষ খবর পর্যন্ত ১২ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৬৫ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।   

১১৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম ওভারের তৃতীয় বলে চার মারেন রনি তালুকদার। প্রথম ওভার থেকে ৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। এরপর ইনিংসের দ্বিতীয় ওভারে বোলিংয়ে আসেন ক্রিস ওকস। ওভারের তৃতীয় বলে চার মারেন লিটন দাস। এই ওভার থেকে ৮ রান সংগ্রহ করে বাংলাদেশ।

ইনিংসের তৃতীয় ওভারে ফের বোলিংয়ে আসেন স্যাম কুরান। ওভারের তৃতীয় বলে উড়িয়ে মারতে গিয়ে সল্টের হাতে ধরা পড়েন লিটন। দলীয় ১৬ রানে ৯ বলে ৯ রান করে সাঝঘরে ফিরে যান লিটন। লিটনের বিদায়ের পর ক্রিজে আসেন নাজমুল হাসান শান্ত। এই ওভার থেকে মাত্র ২ রান সংগ্রহ করে বাংলাদেশ।

ইনিংসের চতুর্থ ওভারে বোলিংয়ে আসেন জোফরা আর্চার। এই ওভার থেকে চার রান পায় বাংলাদেশ। এরপর ইনিংসের পঞ্চম ওভারে আবারো বোলিংয়ে আসেন কুরান। এই ওভার থেকে ৬ রান সংগ্রহ করে বাংলাদেশ।

এরপর হৃদয়কে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন শান্ত। শান্ত দেখেশুনে খেললেও কিছুটা দ্রুত গতিতে রান তুলতে থাকেন হৃদয়। তবে দলীয় ৫৬ রানে ১৮ বলে ১৭ রান করে সাজঘরে ফিরে যান তৌহিদ হৃদয়। এরপর ক্রিজে আসেন মেহেদী মিরাজ। শেষ খবর পর্যন্ত ১২ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে — রান সংগ্রহ করেছে বাংলাদেশ। জয়ের জন্য ৪৮ বলে ৫৩ রান প্রয়োজন বাংলাদেশেের।

সর্বশেষ - অন্যান্য